গেম খেলার জন্য মোবাইল কিনে না দেওয়ায় ৭ম শ্রেণীর ছাত্রের আত্মহত্যা

শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ৭:০৭ অপরাহ্ণ

গেম খেলার জন্য মোবাইল কিনে না দেওয়ায় ৭ম শ্রেণীর ছাত্রের আত্মহত্যা
apps

গাজীপুরে গেম খেলার জন্য স্মার্ট মোবাইল ফোন কিনে না দেওয়ায় জিহাদুল ইসলাম ওরফে শাফায়েত (১৩) নামে সপ্তম শ্রেণির এক ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

আজ শনিবার দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

জিহাদ গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানাধীন ভোগড়া দক্ষিণপাড়া এলাকার রফিকুল ইসলাম জীবনের ছেলে।
বাসন থানার এস আই ইব্রাহিম খলিল ও নিহতের স্বজনরা জানান, জিহাদ গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ ভোগড়া এলাকার ইন্ডিপেনডেন্ট স্কুলের ৭ম শ্রেণির ছাত্র। তার বাবা থাই গ্লাসের একটি দোকানে মিস্ত্রির কাজ করেন। এবছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় জিহাদের বড় ভাইকে মোবাইল ফোন কিনে দেন তার বাবা।

 

ভাইকে মোবাইল ফোন দেওয়ায় গত কয়েকদিন ধরে গেম খেলার জন্য স্মার্ট মোবাইল ফোন কিনে দিতে বাবা-মায়ের কাছে বায়না ধরে জিহাদ। কিন্তু কলেজে ভর্তি হওয়ার আগে (এসএসসি উত্তীর্ণ হওয়ার আগে) মোবাইল ফোন কিনে দিতে অস্বীকৃতি জানান তার বাবা-মা। শুক্রবার সন্ধ্যার পর পুন:রায় বায়না ধরলে জিহাদকে বকাঝকা করেন তার মা শীলা আক্তার। এতে মায়ের উপর ক্ষুব্ধ হয় সে।

রাত ৯টার দিকে খাবার খাওয়ার জন্য জিহাদকে ডাকাডাকি করতে থাকেন শীলা। কিন্তু ছেলের সাড়া শব্দ না পেয়ে পাশের কক্ষে গিয়ে ঘরের আড়ের সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় জিহাদকে ঝুলতে দেখেন তিনি। স্বজনরা তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা জিহাদকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার ওসি মো: রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ শনিবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে প্রেরণ করে।

Development by: webnewsdesign.com