কাজিপুরে সাবেক অধ্যক্ষ লুৎফর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে শাড়ি বিতরণ

রবিবার, ২৫ জুলাই ২০২১ | ৫:৪৬ অপরাহ্ণ

কাজিপুরে সাবেক অধ্যক্ষ লুৎফর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে শাড়ি বিতরণ
apps

সিরাজগঞ্জের কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের সাবেক অধ্যক্ষ ও চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুলের পিতা অধ্যাপক মরহুম লুৎফর রহমানের ১৫ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার ২৪ জুলাই বাদ আসর তার মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল এবং দুস্থ ও অসহায়দের মাঝে প্রফেসর লুৎফর রহমান স্মৃতি কল্যাণ পরিষদের আয়োজনে শাড়ি বিতরণ করা হয়েছে।

মরহুম অধ্যক্ষ প্রফেসর লুৎফর রহমানের শিমুলদাইড় তার নিজবাড়ীতে দোয়া মাহফিল ও প্রফেসর লুৎফর রহমান স্মৃতি পরিষদের আয়োজনে দুস্থ ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তার সুযোগ্যপুত্র চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল বলেন, মরহুম লুৎফর রহমান( ভুলু) ছিলেন কাজিপুরে স্বনামধন্য একজন শিক্ষক।

তিনি এলাকায় মানুষের শিক্ষা উন্নয়নে বিভিন্ন ভাবে অবদান রেখে ছেন। তিনি শিক্ষার প্রসারে এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করে গেছেন।এই জন্য তিনি মানুষের মাঝে চির অম্লান হয়ে থাকবেন।

এসময় উপস্থিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, চালিতাডাংগা মহিলা কলেজের অধ্যক্ষ মো ফজলুল সহ প্রফেসর লুৎফর রহমান স্মৃতি কল্যাণ পরিষদের সদস্যরা ও পরিবারের নিকটতম সদস্যরা। দোয়া মাহফিলে মরহুম অধ্যক্ষ প্রফেসর লুৎফর রহমানের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়েছে। উল্লেখ যে তিনি ২৪ শে জুলাই ২০০৬ সালে মৃত্যু বরণ করেন।

Development by: webnewsdesign.com