কর্তৃপক্ষ জানেন না জিআরপি পুলিশ ফাঁড়ি না অন্যকিছু নির্মাণ হচ্ছে

শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ৩:২০ অপরাহ্ণ

কর্তৃপক্ষ জানেন না  জিআরপি পুলিশ ফাঁড়ি না অন্যকিছু নির্মাণ হচ্ছে
apps

জয়পুরহাটের পাঁচবিবি স্টেশন ও যাত্রীদের নিরাপত্তায় টিন ও ইট দিয়ে জিআরপি পুলিশ ফাঁড়ি নির্মাণের কাজ চলছে এমন দৃশ্য দেখা যায়।

এদিকে পাঁচবিবি স্টেশন মাস্টার আব্দুল আওয়াল জানেন না কি নির্মাণ হচ্ছে এখানে। নির্মাণ কাজের শ্রমিকরা বলেন,জিআরপি পুলিশ ফাঁড়ির নির্মাণ করা হচ্ছে।

পাঁচবিবি স্টেশন মাস্টার আব্দুল আওয়াল বলেন,এখানে আসলে কি নির্মাণ হচ্ছে এ বিষয়ে কর্তৃপক্ষ থেকে এখনো আমি চিঠি পাইনি। রেলের জায়গা দিনের আলোয় কে দখল করছে এমন প্রশ্নে তিনি বলেন, রেলওয়ে পশ্চিম রাজশাহীর অডিট কর্মকর্তা গোলাম রব্বানী বাবুর সঙ্গে কথা বললে সব কিছু জানতে পারবেন।

 

শান্তাহার জিআরপি থানার ওসি মুঞ্জর আলী বলেন, পাঁচবিবিতে জিআরপি পুলিশ ফাঁড়ি নির্মাণে সরকারী কোন নির্দেশনা নেই। তিনি আরোও বলেন, জয়পুরহাটে জিআরপি পুলিশ ফাঁড়ি আছে সেহেতু এত নিকটে নতুন করে পাঁচবিবিতে পুলিশ ফাঁড়ি নির্মাণ হবেনা।

রেলওয়ে রাজশাহী পশ্চিম বিভাগের অডিট কর্মকর্তা গোলাম রব্বানী বাবু বলেন, পাঁচবিবিতে ফুটওভার ব্রীজ নির্মাণের কাজ চলছে সেখানে কর্মরত জনবল, নির্মাণ সামগ্রী ও স্টেশনের যাত্রীদের নিরাপত্তার স্বার্থে অস্থায়ী জিআরপি পুলিশ ক্যাম্প তৈরী করা হচ্ছে।

বাংলাদেশ রেলওয়ে পশ্চিম রাজশাহী বিভাগের জেনারেল ম্যানেজার মিহির কান্তি গুহ্ জানান, পাঁচবিবি স্টেশনে জিআরপি পুলিশ ফাঁড়িটি নির্মাণ হচ্ছে তা আমার জানা নেই।

Development by: webnewsdesign.com