এবার ভিলেনের সাথেই প্রেম করছেন বাহুবলীর নায়িকা?

মঙ্গলবার, ১৩ জুন ২০২৩ | ৫:৩১ অপরাহ্ণ

এবার ভিলেনের সাথেই প্রেম করছেন বাহুবলীর নায়িকা?
এবার ভিলেনের সাথেই প্রেম করছেন বাহুবলীর নায়িকা?
apps

এবার ভিলেনের প্রেমে মজেছেন বাহুবলীখ্যাত নায়িকা তামান্না ভাটিয়া। নিজেই নিশ্চিত করেছে তামান্না। জানিয়েছেন, খল অভিনেতা বিজয় বার্মার কাছে নিজেকে নিরাপদ মনে করছেন তিনি।

মুক্তি পেতে যাচ্ছে তাদের অভিনীদ সিরিজ় ‘লাস্ট স্টোরিজ ২’। সেখানেই কাজ করতে গিয়েই দু’জনার প্রথম দেখা। তার পর বর্ষবরণের ছুটিতে গিয়ে প্রেমের গুঞ্জন। গোয়ায় থাকাকালীন ভাইরাল হয় দু’জনের বিশেষ ভিডিও। এরপর বিভিন্ন সময় একসঙ্গে দেখা গেছে তাঁদের। যদিও এত দিন সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দুই তারকা। কিন্তু এ বার মনে কথা জানিয়ে দিলেন ‘বাহুবলী’র নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, সহ-অভিনেতা হলেই যে ঘনিষ্ঠ হওয়া যায়, তেমনটাও নয়। বহু অভিনেতার সঙ্গে কাজ করেছেন পেশার খাতিরে। কিন্তু বিজয়ের আগে কারও প্রতি আকৃষ্ট হননি। তবে বিজয়ের ক্ষেত্রে বিষয়টা আলাদা ছিল। তার সঙ্গে থাকলে তামান্নার নিজেকে অনেক বেশি নিরাপদ মনে হয়।

বিজয় সম্পর্কে তামান্না বলেন, ‘উচ্চাকাঙ্ক্ষী নারীদের একটা সমস্যা হল, আমাদের মনে হয় সব কিছুর জন্য আমাদের খুব কঠিন লড়াই লড়তে হবে। সেটা কাজের ক্ষেত্রে হোক বা সম্পর্কের ক্ষেত্রে। এর আগে যত সম্পর্কে ছিলাম প্রচুর খাটতে হয়েছে। কিন্তু এ বার যেন সব সহজে হয়ে গেল। আমি নিজের জন্য একটা পৃথিবী তৈরি করে রেখেছি। ও এমন এক জন যে সহজেই সেই জগতে মিশে যেতে পারল। আমার পৃথিবীটাকে ও আপন করে নিয়েছে। বিজয়ের সঙ্গে থাকলে আমায় কোনও ভণিতা করতে হয় না। বরং নিজের মতো থাকতে পারি। আসলে ও আমার খুশির ঠিকানা।’

সম্প্রতি বিজয়কে দেখা গেছে ‘দহাড়’ সিরিজে। সেখানে সিরিয়াল কিলার সায়নাইড মোহনের চরিত্রে অভিনয় করেছেন বিজয়। এ ছাড়া আলিয়া ভাটের সঙ্গে ‘ডার্লিংস’ ছবিতে কাজ করে নজর কেড়েছিলেন গত বছর। এই প্রথম বার তামান্না ও বিজয়কে একসঙ্গে দেখা যাবে ‘লাস্ট স্টোরিজ ২’তে।

Development by: webnewsdesign.com