আটোয়ারী থানার চার এএসআই ও দুই কনস্টেবলের বিদায় সংবর্ধনা

বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | ২:১৪ অপরাহ্ণ

আটোয়ারী থানার চার এএসআই ও দুই কনস্টেবলের বিদায় সংবর্ধনা
apps

পঞ্চগড়ের আটোয়ারী থানায় কর্মরত চার এএসআই ও দুই কনস্টেবলের অন্যত্রে বদলী হওয়ায় থানা প্রশাসনের আয়োজনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার ( ২৬ ফেব্রুয়ারী ) রাত ৮ টায় থানা সম্মেলন কক্ষে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ ইজার উদ্দীনর সভাপতিত্বে ও থানার উপরিদর্শক (এসআই) শাহিনুর ইসলাম সিদ্দিকীর সঞ্চালনায় বক্তব্য রাখেন- থানার পুলিশ পরির্দশক ( তদন্ত) জয়ন্ত কুমার শাহ্ , বারঘাটি থানা তদন্ত কেন্দ্রের (ওসি) হরেস চন্দ্র বর্মনসহ থানার বিদায়ী সংবর্ধিত এএসআই কাব্য চদ্র রায়, এএসআই বিউটি রানী, এএসআই মোঃ নুর আলম, এএসআই মোঃ বুলবুল, কনস্টেবল লুৎফর রহমান ও শাহীনুর ইসলাম প্রমুখ।

এ সময় এসআই মাসুম বিল্লাহ, এস আই নুর কিবরিয়া, এসআই রুহুল আমিন, এএসআই এনামুল ইসলাম, এএসআই ফেরদৌসসহ থানার সকল অফিসার ও কনস্টেবল বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান বক্তারা বলেন, জনতায় পুলিশ, পুলিশই জনতা এই প্রতিপাদ্যক বুক ধারন করে পুলিশ মানব সবার ব্রত নিয়ে জনগণের মাঝে শতভাগ সেবা পৌঁছে দিতে নিরসল ভাবে কাজ করে যাচ্ছে।

দেশের সাধারণ জনগণ যেন পুলিশের কাছে সঠিক সেবা পায়, সে ব্যাপারে সকলকে আরো সচেতন হতে হবে। অনুষ্ঠান শেষে থানার বিদায়ী চার এএসআই ও দুই কনস্টেবলকে থানার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Development by: webnewsdesign.com