অস্ত্র গুলিসহ ১৩ ডাকাত গ্রেফতার

শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | ৬:৪৭ অপরাহ্ণ

অস্ত্র গুলিসহ ১৩ ডাকাত গ্রেফতার
apps

পাবনা সদর উপজেলার বাংলাবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে অস্ত্র, গুলিসহ ১৩ জন ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত একটার দিকে এ অভিযানে অস্ত্রসহ এই ডাকাতদল আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি বিদেশি রিভলবার, ১১ রাউন্ড গুলি, ৩টি ম্যাগাজিন, একটি চাইনিজ কুড়াল ও একটি টাংগি উদ্ধার করে পুলিশ।

 

 

আটক ডাকাতরা হলো- দক্ষিণ রামচন্দ্রপুর বাংলাবাজার এলাকার ফরিদ ওরফে বালু ফরিদ (৪০), মুকুল হোসেন (৪৫), আবির মোহাম্মদ (২০), জমসেদ খাঁ (৬২), আনোয়ার হোসেন (৩৬), শিপন (২০), আশিক (২২), রামচন্দ্রপুর ঘোষপাড়া এলাকার ছানাউল্লাহ মল্লিক (৪৬), শুভ্র শেখ (২৫), দক্ষিণ রামচন্দ্রপুর এলাকার ইয়ারুল ইসলাম (৩৪), আব্দুস সামাদ (৫৭), চর রামচন্দ্রপুর গ্রামের টিটু খাঁ (৪০) ও আটঘরিয়া উপজেলার কুষ্টিয়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৩৪)।

 

 

 

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম শনিবার দুপুরে জানান, সদর উপজেলার দোগাছি ইউনিয়নের বাংলাবাজার এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত; এমন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান ও ডিবি পুলিশের ওসি ফরিদ হোসেনের নেতৃত্বে পুলিশের আলাদা দুটি দল সেখানে অভিযানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন ডাকাত সদস্য পালিয়ে গেলেও দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হাসানের নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলা থেকে ১৩ জনকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করে ডাকাতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com