অষ্টমবারের মতো মনোনয়নপত্র দাখিল করলেন বীর মুক্তিযোদ্ধা অ্যাড: মোস্তাফিজুর রহমানর

বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩ | ৪:৫৯ অপরাহ্ণ

অষ্টমবারের মতো মনোনয়নপত্র দাখিল করলেন বীর মুক্তিযোদ্ধা অ্যাড: মোস্তাফিজুর রহমানর
অষ্টমবারের মতো মনোনয়নপত্র দাখিল করলেন বীর মুক্তিযোদ্ধা অ্যাড: মোস্তাফিজুর রহমানর
apps

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পাবর্র্তীপুর) ্আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উত্তরাঞ্চলের বর্ষিয়ান রাজনীতিবিদ, লাগাতার সাতবারের এমপি,দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী বীর মক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজার রহমান ফিজার অষ্টমবারের মতো মনোনয়ন দাখিল করেছেন।

গত (৩০ নভেম্বর) বুধবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার মীর মোঃ আল কামাহ্ তমাল এর নিকট দিনাজপুর-৫ আসনের মনোনয়পত্র জমা দেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী বীর মক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজার রহমান ফিজার। এ সময় ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান,সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল,উপজেলা আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন,পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক নেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বেদদিঘী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র মোঃ মামুনুর রশিদ চৌধুরী,খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এনামুল হক,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতনসহ উপজেলা আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

এর আগে নিমতলা মোড় মন্ত্রী মার্কেট আওয়ামীলীগের অফিস থেকে বীর মক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজার রহমান ফিজার অষ্টমবারের মতো মনোনয়পত্র দাখিল করতে স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে শান্তিপ্রীয় ভাবে পায়ে হেটে উপজেলা পরিষদে আসেন। সেখানে মনোনয়ন পত্র দাখিল করে তিনি পার্বতীপুর উপজেলা পরিষদের উদ্দেশ্যে রওনা হন।

Development by: webnewsdesign.com