অভিনেত্রী শ্রাবন্তীর হাত ঘড়ির দাম দেড় লাখের বেশি!

রবিবার, ০৪ এপ্রিল ২০২১ | ১২:১৯ অপরাহ্ণ

অভিনেত্রী শ্রাবন্তীর হাত ঘড়ির দাম দেড় লাখের বেশি!
apps

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে যোগ দিয়েছেন বিজেপিতে। বেহালা পূর্ব কেন্দ্র থেকে লড়ছেন তিনি। নিয়ম অনুযায়ী মনোনয়নপত্রের সঙ্গে সম্পদের পরিমাণ উল্লেখ করেছেন এ নায়িকা।

দুটি ব্যাংক অ্যাকাউন্ট আছে শ্রাবন্তীর। একটি ১ কোটি ১০ লাখ ৬১ হাজার ৫৫১ রুপি এবং অন্যটিতে ৫০ হাজার রুপি আছে। শ্রাবন্তীর হাতে নগদ ১ লাখ রুপি রয়েছে বলে উল্লেখ করেছেন তিনি। মিউচুয়াল ফান্ড, জীবন বীমাসহ মোট ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ টাকার বিনিয়োগ আছে শ্রাবন্তীর।

দুটি দামি গাড়ি আছে শ্রাবন্তীর। একটি অডি কিউ ৭ এবং অন্যটি মারুতি ব্যালেনো। দুটি গাড়ির দাম যথাক্রমে ৫৩ লাখ ২১ হাজার ১৬৮ রুপি এবং ৭ লাখ ৮৬ হাজার ২৫০ রুপি। ২০১৯ সালে গাড়ি দুটি কিনেছেন এ অভিনেত্রী।

২৯ লাখ ৭২ হাজার ২০০ রুপি সমমানের সোনা, হিরা, প্ল্যাটিনামের গহনা আছে শ্রাবন্তীর। যার মধ্যে ২০ লাখ ১২ হাজার ৪৫০ রুপির হিরা এবং ১২ লাখ ১৮ হাজার ৮২০ রুপির প্ল্যাটিনাম। দামি একটি হাতঘড়ি আছে শ্রাবন্তীর। যার দাম ১ লাখ ৪৪ হাজার ৫০০ রুপি।

এছাড়া ২০১৭ সালে চাষের জমি কিনেছেন শ্রাবন্তী। দক্ষিণ ২৪ পরগনা এলাকায় ৬ বিঘা ১০ কাঠার একটি চায়ের জমি আছে তার। যার বর্তমান বাজার মূল্য ৮ লাখ টাকা। দুটি ফ্ল্যাট আছে শ্রাবন্তীর। ১২৭১ ও ২২০০ বর্গফুটের ওই ফ্ল্যাটের বর্তমান বাজার মূল্য ৪০ লাখ ও ১ কোটি ৪০ লাখ রুপি।

শ্রাবন্তীর স্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৮৮ লাখ টাকা। আর অস্থাবর সম্পত্তি আছে ২ কোটি ৫৩ লাখ ৬৬ হাজার ৯৩৯ টাকার। গাড়ি কেনা বাবদ ৩৮ লাখ ১২ হাজার ৪৫৬ টাকা ব্যাংক ঋণ নিয়েছিলেন শ্রাবন্তী।

সূত্র: জি নিউজ

Development by: webnewsdesign.com